Header Ads

Clixsense থেকে সহজে বেশি আয় করবেন

Clixsense একটি পুরাতন ও বিশ্বস্থ পিটিসি সাইট। এ প্রতিষ্ঠানটি ২০০৭ সাল থেকেই অনলাইনে আছে।  Clixsense এর মূল কাজ কোন প্রতিষ্ঠানের পন্য ও সেবা বিজ্ঞাপনের মাধ্যমে প্রচার করা। আপনার যদি একটি ব্লগ বা ওয়েবসাইট থাকে তাহলে Clixsense এ আপনার সাইটের বিজ্ঞাপন দিয়ে ভিজিটর বাড়াতে পারেন এবং Clixsense থেকে বিজ্ঞাপন দেখেও আরো অন্যান্য কাজ করে আয় করতে পারবেন।     কিভাবে  Sign Up করবেন এবং কাজ করবেন নিচের 

Clixsense সাইটের পরিচিতি:

রেজিট্রেশন লিংক:

https://www.clixsense.com/?9879630 Description: Make money online with paid surveys, free offers and paid per click advertising.

Domain age: 9 Years, 327 Days.

Website speed: very fast.

Web site value: $3186507.94

Owner: James Grago

Owner Address: 210 Bates retreat, city:Hampstead, Post code: 28443, Phone No: +1.9103190966, email: info@clixsense.com, Country: United states, web site Location: United states.

Web site updated Date: 09-12-2015 Web site creation Date: 29-12-2006 Web site Expiration Date: 20-12-2021

Standard Member দের আয়ের পরিমাণ:

> প্রতিদিন মোট বিজ্ঞাপন: 25 টির মত। > প্রতি ক্লিকের মূল্য: 0.001 সেন্ট এবং ১টি বোনাস এড 0.01 সেন্ট । > দৈনিক আয়: 25টি এড × 0.001 পেনি = 0.025 সেন্ট । > মাসিক আয়: 30দিন × 0.020 সেন্ট = 0.600 সেন্ট । > মিনিমাম ক্যাশ আউটের পরিমাণ: ৮ $ ডলার । > ক্যাশ আউট প্রছেছর: পেইজা, পেপাল। > এফিলিয়েট মার্কিটিং: ডিরেক্ট রেফারেল।(রেন্ট রেফারেল ব্যবস্থা নাই) অন্যান্য কাজ: মিনিজব করে আয়, কয়েন আয়, পয়েন্ট আয়, সার্ভে,ClixGrid  ইত্যাদির মাধ্যমে।

Clixsense এ আয় বাড়ানোর জন্য ২টি পদ্ধতি:

> মিনিজব > ডিরেক্ট রেফারেল > মিনিজব: Clixsense এ মিনিজব করে আয় বাড়ানো যায়। প্রথম দিকে মিনি জব আসে না। এক দেড় মাস কাজ করার পর মিনি জব আসা শুরু করে। মিনি জব থেকে আয় পেতে হলে প্রতিটি কাজের সাকসেস রেট ৮০% থাকতে হয়। প্রতিটি মিনিজবের জন্য 0.01 সেন্ট থেকে 1 ডলার দেওয়া হয়। Crowdflower নামক একটি ওয়েব সাটের মাধ্যমে মিনিজবের কাজগুলো সম্পূন করতে হয়। কাজ কীভাবে করতে হয় সেটি কাজের সাথে সাথে বিবরণ দেওয়া থাকে। > ডিরেক্ট রেফারেল: Clixsense এ ডিরেক্ট রেফারেল এর মাধ্যমে আয় করা যায়। আপনার রেফারেল লিংক ব্লগ, ফেইসবুক, টুইটার, গুগল প্লাস, ফোরামে প্রচার করুন। আপনার রেফারেল লিংকের মাধ্যমে অন্য কাউকে রেজিষ্ট্রেশন করিয়ে আয় বাড়াতে পারেন।

অসুবিধা:

> ১টি কম্পিউটার থেকে ১টির বেশি একাউন্ট খোলা যাবে না। > ১টি ফ্রিক্স আইপি লাগবে। মানে মডেল ব্যবহার করতে হবে। > এক সাথে ২টি বিজ্ঞাপন দেখা যাবে না।

> কীভাবে রেজিষ্ট্রেশন করবেন:

প্রথমে সাইন আপ বাটনে ক্লিক করুন, তারপর নাম, পাসওয়াড, ইমেল, ইউজার নাম, ক্যাপচা টাইপ করে সাইপ আপ বাটনে ক্লিক করুন। তারপর ইমেল ভেরিফাই করে একাউন্ট রেজিষ্ট্রশন প্রক্রিয়া শেষ করুন। > কীভাবে কাজ করবেন: একাউন্টে লগইন করার পর View advertisement বাটনে ক্লিক করুন। তারপর একটি এড এ ক্লিক করুন। তারপর ৪টি প্রাণীর চিত্র দেখতে পাবেন। চিত্রগুলো থেকে বিড়ালের উপর ক্লিক করুন। তারপর আপনার এড দেখা শুরু হবে। এড দেখা শেষ করার জন্য কিছু সময় অপেক্ষা করুন।তারপর একটি মেসেজ আসলে আপনার একাউন্টে 0.001 সেন্ট জমা হবে।

Clixsense থেকে বাংলাদেশে টাকা উঠানোর উপায়:

Payza একটি অনলাইন ব্যাংকিং প্রতিষ্ঠান। বাংলাদেশে Payza এর অনুমোদন আছে। এর জন্য আপনার একটি Payza একাউন্ট খুলতে হবে। Payza একাউন্ট খুলার জন্য এখানে ক্লিক করুন অথবা নিচের ব্যানারে ক্লিক করুন। Payza দিয়ে আপনি ৩ ভাবে টাকা দেশে আনতে পারেন। ১. কেডিট কাড ২. ব্যাংকের মাধ্যমে ৩. ওয়্যার ট্রান্সফার।    

ফ্লো চার্ট (Flow Chart)



পুস্ট টাইটেল কি?


No comments

Powered by Blogger.